ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

চকরিয়ায় জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান ও সমবায়ীদের মাঝে ক্রেস্ট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া :: বঙ্গবন্ধুর দর্শন সমবায়ে উন্নয়ন স্লোগানে কক্সবাজারের চকরিয়া উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় উপজেলা সমবায় বিভাগের আয়োজনে ৫০তম জাতীয় সমবায় দিবস-২০২১ নানা কর্মসুচির মধ্যদিয়ে উদযাপন করা হয়েছে। শনিবার সকালে দিবসটি উপলক্ষ্যে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে জাতীয় পতাকা উত্তোলন পরবর্তী বর্ণাঢ্য র‌্যালী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এদিন দুপুরে চকরিয়া উপজেলা পরিষদ মিলনায়তন মোহনার সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা। এতে সভাপতিত্ব করেন চকরিয়া উপজেলার ভারপ্রাপ্ত ইউএনও (সহকারি কমিশনার) মো.রাহাত উজ জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন উপজেলা সমবায় কর্মকর্তা জাহাংগীর আলম। আলোচনা সভা শেষে উপজেলার শ্রেষ্ঠ সমবায় প্রতিষ্ঠান ও শ্রেষ্ঠ নির্বাচিত সফল সমবায়ীদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করা হয়। পুরস্কার ও ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, উপস্থিত ছিলেন বদরখালী সমিতির সম্পাদক নুরুল আমিন জনি, সমবায়ী নেতা ডা.তেজেন্দ্র লাল দে ছাড়াও উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সভাপতি সম্পাদক, প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুধীজন।

পাঠকের মতামত: